ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

সাংবাদিকতায় বিশেষ অবদানে সাংবাদিক রাজু আহমেদকে সম্মাননা প্রদান

সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা প্রদান।  রাজধানীর মিরপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত বিশেষ আলোচনা সভা অনুষ্ঠানে সাংবাদিক রাজু আহমেদকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। দীর্ঘদিন যাবত তিনি বিভিন্ন গণমাধ্যমে সুনামের সাথে কাজ করে আসছেন।


২৭ ফেব্রুয়ারী (শনিবার) সন্ধ্যায় স্বাধীন হিউম্যান রাইটস ফাউন্ডেশনের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ডিএনসিসির আট নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টারে আয়োজিত বিশেষ আলোচনা সভা,গুণীজন সম্মাননা প্রদান ও স্বাংস্কৃতিক অনুষ্ঠানে তাকে এই সম্মাননা প্রদান করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,সাবেক সংসদ সদস্য আলী ওসমান খান,প্রধান আলোচক হিসেবে চলচ্চিত্র পরিচালক জাকির হোসেন রাজু,বিশেষ অতিথি হিসেবে স্বাধীন হিউম্যান রাইটস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মির্জা মোহাম্মদ নুরুন্নবী,শাহাবুদ্দিন ঢালী, মেহেদী হাসানসহ আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


স্বাধীন হিউম্যান রাইটস ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ নাজমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা মোঃ আব্দুল হামিদ জুম্মান,স্বাগত বক্তব্য রাখেন জার্নালিস্ট ইউনিটি সোসাইটির মহাসচিব শেখ নজরুল ইসলাম ও শোক প্রস্তাব বক্তব্য রাখেন সংগঠনটির আয়োজক কমিটির সমন্বয়ক ডাঃ গাজী এ.কে আজাদ।


অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী এ্যাড. মোঃ ফিরোজ আলী মন্ডল, মোঃ সাগর আহমেদ শিপন, মোঃ আক্তার হোসেন, ও জাফর ইকবাল নান্টু। এবিষয়ে অনুভূতি জানতে চাইলে সাংবাদিক রাজু আহমেদ বলেন, আয়োজকদের প্রতি রইলো আমার বিশেষ কৃতজ্ঞতা। যারা আমাকে এমন সম্মানে সম্মাননা প্রদানে মনোনীত করেছেন। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের পটভূমিকে ঘিরে বিশেষ আলোচনা, গুণীজনদের সম্মাননা স্মারক প্রদান ও স্বাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ads

Our Facebook Page